রাগীব রাবেয়ার ২ শিক্ষার্থী বেঁচে আছেন

হাওর বার্তা ডেস্কঃ নেপালে বিধ্বস্ত ইউএস-বাংলা বিমান দুর্ঘটনায় সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ১৩ শিক্ষার্থী নিহতের খবর পাওয়া গেলেও তাদের মধ্যে দুজন বেঁচে আছেন। তারা হলেন-প্রিন্সি দাম ও সামিরা বায়জানকার।

রাগীব রাবেয়া মেডিকেল কলেজের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু সিলেটে অবস্থানরত নেপালি শিক্ষার্থীদের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

শিপলু বলেন, নেপালে বিধ্বস্ত হওয়া ইউএস-বাংলার বিমানে সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের ১৩ শিক্ষার্থীর মধ্যে ১১ ছাত্রী, দুই ছাত্র ছিল। তাদের সবাই মারা গেছেন এমন আশংকা করা হয়। তবে পরে খবর আসে এদের মধ্যে দুজন বেঁচে আছেন।

হতাহতরা সবাই নেপালি বংশোদ্ভূত। রবিবার পরীক্ষা শেষ হওয়ায় ওই ফ্লাইটে ১৩ শিক্ষার্থী ছুটিতে নিজ দেশে বাড়ি ফিরছিলেন।

১৩ শিক্ষার্থী হলেন-সঞ্জয় পাউডাল, সঞ্জয়া মেহেরজান, নিগা মেহেরজান, অঞ্জলি শ্রেষ্ঠ, পূর্ণিমা লুনানি, শ্বেতা থাপা, মিলি মেহেরজান, সারুনা শ্রেষ্ঠ, আলজিনা বড়াল, চারু বড়াল, আশনা সাকিয়া, প্রিন্সি ধামি ও সামিরা বায়ানজানকর।

উল্লেখ্য, সোমবার নেপালের কাঠমুন্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হয় ইউএস বাংলার একটি বিমান। এ বিধ্বস্তের ঘটনায় এ পর্যন্ত ৫০ জন নিহত হয়েছেন। ইউএস বাংলার ওই বিমানে ৬৭ জন যাত্রী এবং ৪জন ক্রু ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর